সাম্প্রতিক সংবাদ ২০১৯ সালে সর্বপ্রথম যাত্রা শুরু করে। মেধাবী ও প্রগতিশীল সাংবাদিকদের নিয়ে গঠিত এই সংবাদপত্র বর্তমানে অতি অল্প সময়ে বিস্বস্ততায় ও মানে ২য় সারির সংবাদ পত্র গুলোর প্রথমেই স্থান করে নিয়েছে।

সাম্প্রতিক সংবাদ নিজস্ব আইপি ও ডেডিকেটেড সার্ভারে থাকায় এটি ২৪ ঘন্টা ও মাসে প্রতিদিনই সচল থাকে। সাম্প্রতিক সংবাদ এর আইটি সম্পাদক শামীম আরাফাত রকি জানান, “আমরা সর্বদা আমাদের পাঠকদের সুবিদার্থে আমাদের ওয়েব পেইজ গুলোর গুনগত মান রক্ষা করার চেষ্টা করি। আমরা নিজস্ব সার্ভার ও আইপিতে আমাদের ওয়েবসাইট পরিচালনা করি ও শুন্য ডাউনটাইমে সেটি প্রত্যোক পাঠকের কাছে প্রতিদিন পৌঁছায়। এছাড়া ওয়েবপেইজ কিংবা সংবাদগুলোর ডিজাইন ও লোডের গতিতেও আমরা পাঠকের সুবিধা বিবেচনা করি”।

ম্যানেজিং ডিরেক্টর শান্তা ইসলাম জানান, “সাম্প্রতিক সংবাদ শুরুর পর থেকেই দেশ, দেশের স্বাধীনতা, সর্ব প্রকার সাম্প্রদায়িক সম্প্রতির বিষয়টি অত্যন্ত গুরুত্বসহকারে দেখে। জনগনের অধিকার কিংবা অনিয়মের ব্যপারে আমরা সংবাদ প্রকাশে কোনো দল বা মতের মুখাপেক্ষী না। সময়ের সাথে তাল মিলিয়ে উন্নয়নের তথ্যচিত্র তুলে ধরাও আমাদের অন্যতম লক্ষ্য।”

এছাড়া সাম্প্রতিক সংবাদ এর সিইও জানান, “আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য ছিলো সঠিক সংবাদ তুলে ধরা এবং সেই লক্ষ্য আমরা এগিয়ে যাই। বর্তমানে আমরা দেশের নামকরা একটি স্থানে আসতে পেরেছি। সঠিক সংবাদ পরিবেশনই আমাদের মূল শক্তি।

দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও ধর্মীয় অনূভুতির কথা মাথায় রেখে আমরা সংবাদ গুলো পরিবেশন করি। এছাড়া সুনির্দিষ্ট কিছু সংবাদ প্রকাশে আমরা বারবার হুমকির সম্মুখীন হলেও আমরা পিছু হটে যাইনি”।